শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত একজন, আহত ৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহতে হয়েছেন। একই ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। সোমবার (৩ অক্টোবর) রাত ৮টায় কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের ভাদাত্তীর নামকস্থানে এ ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মাজহারুল হক।

নিহত ব্যক্তির নাম সুলতানা বেগম (৩২)। আহতরা হলেন, ইজিবাইকচালক আরিফ মিয়া (৩০) ও যাত্রী সজিদা (৩৮), আকলিমা (৪০), পারভীন (২৩), খাইরুন (৩০), সনিয়া (২৫) ও পারুল (৪৫)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চরমন্ডল গ্রামের বাসিন্দা।

উপপরিদর্শক (এসআই) মো. মাজহারুল হক জানান, সোমবার রাতে পূবাইলগামী যাত্রীবাহী একটি ইজিবাইকের সঙ্গে ঘোড়াশালগামী একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হন। একই সঙ্গে ইজিবাইকের চালকসহ আহত হন আরও সাত যাত্রী।

তিনি আরও জানান, অলৌকিকভাবে বেঁচে যায় দেড় বছরের শিশু রোমান। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ