শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

সিরাজগঞ্জের তালাবদ্ধ ঘর থেকে মা ও দুই ছেলের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মধুপুরে মা ও দুই ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১ অক্টোবর) বিকালে তাদের নিজ বাড়ির ‘তালাবদ্ধ ঘর’ থেকে লাশ উদ্ধার করা হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর গ্রামের সুলতান আলীর স্ত্রী রওশন আরা বেগম (৪০) এবং তার দুই ছেলে জিহাদ (১০) ও মাহিম (৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বিকেলে রওশন আরার বোন, পার্শ্ববর্তী বেলাল হোসেনের স্ত্রী বোনের বাড়িতে গিয়ে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পান। তখন ওই ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে তালা ভেঙে তার বোন ও দুই ভাগনের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় বাসিন্দারা জানান, সুলতান বেশ কয়েকটি বিয়ে করেছেন। কিছু দিন আগে তিনি কারাগার থেকে বের হয়েছেন। তাদের ধারণা, কারাগার থেকে বের হয়ে এসে সুলতান হোসেন স্ত্রী ও দুই ছেলেকেজ হত্যা করে পালিয়েছেন।

ওসি তাজমিলুর রহমান বলেন, লাশগুলো উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার কারণ জানা যাবে। এ ছাড়া মৃত্যুর কারণ গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

তিনি বলেন, ঘটনাস্থলে সিআইডি ও পিবিআই কাজ করছে। তাই দ্রুত সময়ের মধ্যে হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনার পর থেকে সুলতানকে এলাকায় দেখা যায়নি।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ