শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

৫ রবিউল আউয়াল পর্যন্ত চলবে বেফাকের ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার নিবন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আগামী ৫ রবিউল আউয়াল পর্যন্ত চলবে বেফাকের ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার নিবন্ধন।

আজ মঙ্গলবার বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ মহাপরিচালক (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর অন্তর্ভুক্ত সকল মাদরাসার কর্তৃপক্ষকে জানানাে যাচ্ছে, আসন্ন ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার নিবন্ধনের (রেজিস্ট্রেশন) কার্যক্রম চলছে।

নিবন্ধন (রেজিস্ট্রেশন ফি জমা দেওয়ার সর্বশেষ তারিখ ০৫ রবিউল আউয়াল (০২/১০/২২ঈ, রবিবার)। বিলম্ব ফি সহ ১৫ রবিউল আউয়াল (১২/১০/২২ঈ, বুধবার)।

এখনাে যে সকল মাদরাসা কর্তৃপক্ষ নিবন্ধন ফরম সংগ্রহ করতে পারেননি তারা পার্শ্ববর্তী মারকাযের সাথে যােগাযােগ করে ফরম সংগ্রহ করে তার ফটোকপি করে নিন। বেফাকের ওয়েবসাইটে এবং ফেইজবুক পেইজে ফরম দেওয়া আছে, সেখান থেকেও সংগ্রহ করতে পারবেন।

বি. দ্র. আসন্ন ৪৬তম পরীক্ষায় জোন ভিত্তিক খাতা দেখার পদ্ধতি স্থগিত করা হয়েছে। মুমতাহিনগণ নিজ নিজ অবস্থানে থেকে খাতা দেখবেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ