শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ময়মনসিংহে এবারও হচ্ছে ইসলামি বইমেলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পবিত্র সিরাতুন্নবী সা. উপলক্ষে প্রতিবারের মতো এবারও ময়মনসিংহে আয়োজন করা হচ্ছে ইসলামি বইমেলার।

সীরাতকেন্দ্রের আয়োজনে ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গণে ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার শুরু হয়ে ৭ অক্টোবর শুক্রবার পর্যন্ত মেলা চলবে।

দেশের নামিদামি প্রকাশনা প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণে অনুষ্ঠেয় এই মেলার বাস্তবায়ন কমিটির বৈঠক গতকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি বৈঠকে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ, লেখক, সাংবাদিক, প্রকাশক, প্রকৌশলী, চিকিৎসক, সমাজসেবী, সাহিত্যকর্মী, শিল্পী, ব্যবসায়ীসহ অর্ধশতাধিক উলামায়ে কেরাম।

আয়োজনটি সফল, সুন্দর ও প্রাণবন্ত করতে সবাই আন্তরিকভাবে অত্যন্ত মূল্যবান মতামত ও পরামর্শ দেন। মেলার প্রস্তুতি ও প্রচারণার জন্য একাধিক উপকমিটিকে দায়িত্ব দেওয়া হয়।

রবিউল আওয়াল উপলক্ষে ময়মনসিংহে এমন একটি আয়োজনের অংশীদার হতে পেরে সবাই উচ্ছ্বাস প্রকাশ করেন।

বইমেলার অন্যতম আয়োজক মাওলানা আমির ইবনে আহমদ জানান, ২০০৭ সাল থেকে ময়মনসিংহে রবিউল আওয়াল উপলক্ষে ইসলামি বইমেলার আয়োজন চলে আসছে। যাতে সব শ্রেণি-পেশার মানুষ বিপুল আগ্রহ উদ্দীপনা নিয়ে অংশগ্রহণ করে থাকেন। তিনি আশা করছেন, এবারও ইসলামি বইমেলা সাড়া ফেলবে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ