শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

মৃত বাবাকে রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: দিনাজপুরের বিরল উপজেলায় বাবার মরদেহ বাসায় রেখে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিল সাব্বির হোসেন নামে এক শিক্ষার্থী। বুধবার রাত ১১টায় উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামপুর (কামারপাড়া) গ্রামে মারা যান সাব্বির বাবা ৫৫ বছর বয়সী মিজানুর রহমান।

অন্যদিকে,বাবার মরদেহ বাসায় রেখে আজ বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া এসএসসি পরীক্ষায় অংশ নেয় ছেলে সাব্বির হোসেন।

সাব্বির একই ইউনিয়নের রামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। তার কেন্দ্র বিরল সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে।

জানা গেছে, সাব্বিরের বাবা মিজানুর রহমান একজন পান দোকানদার। বুধবার রাত ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাসায় তিনি মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার বিকেলে ভান্ডারা ইউনিয়নের রামপুর (কামারপাড়ায়) গ্রামে নামাজে জানাজা শেষে মরহুমকে দাফন করা হয়।

রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ চন্দ্র রায় বলেন, সাব্বির একজন মেধাবী ছেলে। তার বাবা একজন পানের দোকানদার। কষ্ট করে ছেলেকে লেখাপড়া করাতেন। সকালে আমি খবর পাই সাব্বিরের বাবা মারা গেছে। এদিকে সাব্বিরের এসএসসি পরীক্ষা থাকায় সাব্বির তার বাবাকে রেখে পরীক্ষা দেয়। বৃহস্পতিবার তার বাংলা পরীক্ষা ছিল। আমি সাব্বিরসহ তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ