শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

জেল দিলে আরও বিপজ্জনক হবো: ইমরান খান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সন্ত্রাসবাদের মামলায় তাকে জেলে পাঠানো হলে তিনি আরও বিপজ্জনক হয়ে উঠবেন বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

গত ২০ আগস্ট এক র‍্যালিতে ইমরান খান ইসলামাবাদের পুলিশ প্রধান এবং এক নারী বিচারকের বিরুদ্ধে কড়া সমালোচনা করেন ও হুমকি দেন। এরপরই তার বিরুদ্ধে মামলা হয়।

বৃহস্পতিবার ( ৮ সেপ্টেম্বর) এই মামলার শুনানিতে অংশ নেওয়ার পর সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআইর প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার ইমরান খান কড়া নিরাপত্তার মধ্যে ইসলামাবাদ হাইকোর্টে পৌঁছান। সেদিন দুপুর থেকে শত শত নিরাপত্তা বাহিনীর সদস্যকে হাইকোর্টে মোতায়েন করা হয়। সন্ত্রাসবাদ মামলার শুনানিতে ইসলামাবাদ হাইকোর্টের বাইরে পুলিশের ভারী মোতায়েন দেখে নিজের বিরক্তির কথা জানিয়েছেন ইমরান খান।

ইমরান খান তার বানিগালা বাসভবন ত্যাগ করার আগে বেশ কয়েকজন পিটিআই নেতা হাইকোর্টে পৌঁছান। তবে নিরাপত্তা কর্মকর্তারা ফাওয়াদ চৌধুরী, শেহজাদ ওয়াসীম ও অন্যান্য নেতাকে বাধা দেয়।

তবে আদালতের শুনানি নিয়ে সাংবাদিকদের বেশি কিছু বলতে রাজি ছিলেন না পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী।

তিনি বলেন, তার বক্তব্যে কোর্টের ভুল ধারণা হতে পারে। এ বিষয়ে শুনানির পর কথা বলবেন বলে জানান। সাবেক এই প্রেসিডেন্ট আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আগাম জামিনে আছেন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ