শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

সৌদি বাদশাহর পক্ষ থেকে রাশিয়ার মুসলিমদের বিশেষ উপহার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সাঈয়েদা হাবিবা: সৌদির আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের পক্ষ থেকে রাশিয়া ও বেলারুশের মুসলিমদের ৫০ টন খেজুর ও কোরআনের কপি উপহার দেওয়া হয়েছে। আরব নিউজ

সোমবার রাশিয়া ও বেলারুশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত আবদুর রহমান বিন সুলেমান আল-আহমাদ রাশিয়ার দার আল-ইফতা ও কয়েকটি মুসলিম সংস্থাকে উপহারের ৫০ টন খেজুর ও কিং ফাহদ কমপ্লেক্সে মুদ্রিত কোরআনের কপি তুলে দেন।

দার আল-ইফতা প্রতিদিনের ও সমসাময়িক বিষয়ে ফতোয়া দেওয়ার মাধ্যমে রাশিয়ার মুসলমানদের ধর্মীয় নির্দেশনা ও পরামর্শ প্রদান করে থাকে।

রাশিয়ার দার আল-ইফতা ও অন্যান্য মুসলিম সংস্থার কর্মকর্তারা বাদশাহ সালমানকে সর্বত্র ইসলাম ও মুসলমানদের প্রতি দায়িত্ব পালন করার জন্য ধন্যবাদ দিয়েছেন।

রাশিয়ার মুসলমানদের ধর্মীয় নেতা মুফতি রবি আইনুদ্দিন এবং ইসলামিক কেন্দ্র ও সমাজের অন্যান্য কর্মকর্তারাও বাদশাহ সালমানের উপহারের জন্য আল-আহমাদকে ধন্যবাদ জানিয়েছেন। তারা আরো বলেছেন, সৌদি আরবের নেতৃত্বে আল্লাহপাক সবাইকে রক্ষা করুক।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ