শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

সড়কে ঝরল মাদরাসা ছাত্রীর প্রাণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার মাকিষবাথান এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে একজন মাদরাসা ছাত্রী।

গতকাল বুধবার (২৪ আগস্ট) দুপুরে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাদরাসা ছাত্রী জামালপুর জেলার সরিষাবাড়ি থানার কাবারিয়াবাড়ী গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌস (১০)। শিশুটি মাকিষবাথান জান্নাতুল ফেরদৌস মাদরাসায় পড়া-লেখা করতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার মাকিষবাথান এলাকায় জহিরুল ইসলাম তার স্ত্রী সন্তান নিয়ে কাঁদেরের বাসা ভাড়া থেকে জীবন যাপন করে আসছিল। সকালে তিনি কাজের সন্ধানে বাড়ি থেকে স্ত্রী ও মেয়ে জান্নাতুলকে রেখে বাহির চলে যায়। পরে তার মেয়ে জান্নাতুল খেলা-ধুলার এক পর্যায়ে ঢাকা-টাঙ্গাইল পুরাতন মহাসড়কটি পারাপার হতে যায়।

অপর দিকে কালিয়াকৈর থেকে ছেড়ে আসা চন্দ্রা-সভারমুখী ঘাতক রাজধানী পরিবহনের বাসটি উপজেলা মাকিষবাথান এলাকায় পৌঁছালে শিশু জান্নাতুলকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে শিশুটি সাথে সাথে মৃত্যু কোলে ঢলে পরে।

এ ঘটনায় এখন পর্যন্ত ঘাতক বাস ও চালককে আটক করা যায়নি। পরে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত শিশুর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দূত পৌঁছিয়ে শিশুর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করার পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ