শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

'আওয়ামী লীগ জনগনের টাকায় নিজের পকেট ভরছে'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আর কে ওসমান আলী
দিনাজপুর প্রতিনিধি>

জ্বালানী তেলসহ নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধিসহ ভোলায় পুলিশের গুলিতে সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদের সভাপতি নুরে আলম নিহতের প্রতিবাদে দিনাজপুরের নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

বুধবার উপজেলা হাইস্কুল মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে ছিলেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

ডাঃ জাহিদ বলেন , সরকার ১০ টাকা কেজি দরে চাল এবং ঘরে-ঘরে চাকরি দেয়ার কথা বলে ক্ষমতায় এসে আজ চাল, ডাল, তেল সহ কৃষকের সারের দাম বাড়িয়ে দিয়ে জনগনের সাথে প্রতারণা করেছে। যখন বাহিরের দেশে তেলের দাম কমে যায়, তখন শেখ হাসিনা তেলের দাম বাড়ায় দেয়। এই সরকারের আমলে টাকা ছাড়া কোনো চাকরি হয় না, ঘুষ ছাড়া সরকারি দপ্তরে কাজ হয় না। আওয়ামী লীগ জনগনের টাকায় নিজের পকেট ভরছে। আওয়ামী লীগ মুখে যা বলে বাস্তবে তা করে না এটাই তার প্রমান।

তিনি বলেন, ভোলায় শান্তি পূর্ণ সমাবেশে পুলিশ গুলি চালিয়ে সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমকে হত্যা করছে।

ডাঃ জাহিদ বলেন, খালেদা জিয়া অনেক অসুস্থ জেনেও সরকার তাকে অবৈধ্য ভাবে জোরপূর্বক আটকে রেখে তাকে বিদেশে চিকিৎসা নিতে যেতে দিচ্ছে না।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ