শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ফরিদপুরে রাস্তা দখল করে সেপটিক ট্যাংক নির্মাণের অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পৌরসভার রাস্তা দখল করে সেপটিক ট্যাংক নির্মাণের অভিযোগ উঠেছে। আ. কুদ্দুস শেখ (৪৫) নামে এক ব্যাক্তির বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

আ. কুদ্দুস শেখ বোয়ালমারী দক্ষিণ কামারগ্রামের পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল খালেক শেখের ছেলে।

মঙ্গলবার (২৩ আগষ্ট) বিকেলে সরেজমিনে গিয়ে জানা গেছে, দক্ষিণ কামারগ্রামের টিপুর বাড়ি থেকে এ্যাড. জালাল উদ্দিনের বাড়ি পর্যন্ত দুইশ মিটার দৈর্ঘ্য একটি কাঁচা রাস্তার রয়েছে। সে রাস্তার আংশিক সীমানা দখল করে ৮ ফিট গভীর করে সেপটিক ট্যাংক নির্মাণ করছেন।

এ বিষয়ে রাস্তা দখলকারী আ. কুদ্দুস শেখ বলেন, আমার নিজের জমিতে এ সেপটিক ট্যাংক তৈরী করছি।

২ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জমির আলী শেখ বলেন, বুধবার সকালে সরেজমিনে গিয়ে দেখবো আসলে রাস্তা দখল করে কাজ করছে কিনা।

পৌরসভার প্রকৌশলী মো. শাহিন আলম মুঠো ফোনে বলেন, রাস্তা দখল করে সেপটিক ট্যাংক করার খবর আমি জানিনা। তবে আপনার মাধ্যমে শুনতে পেরেছি, বুধবার সকালে ঘটনা স্থলে গিয়ে দেখা হবে। যদি রাস্তা দখল করে সেপটিক ট্যাংক নির্মাণ করে তাহলে মেয়র মহোদয়কে জানানো হবে। এ বিষয়ে তিনিই ব্যবস্থা গ্রহণ করবেন।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ