শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

এবার প*শ্চিমতীরে ইসরা*য়েলি অভি*যানে ৩ ফিলি*স্তিনি নিহ*ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: নতুন করে ফিলিস্তিনের পশ্চিমতীরে আজ মঙ্গলবার ভোরে ইসরায়েলি সামরিক বাহিনীর অভিযানে তিন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে সশস্ত্র গোষ্ঠীর আঞ্চলিক কমান্ডার ইবরাহিম আল-নাবুলসি রয়েছেন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ও কাতারভিত্তিক আলজাজিরা আজ মঙ্গলবার এ তথ্য জানায়।

নিহত অপর দুজনের নাম ইসলাম সাবাউত ও হুসেইন জামাল তহা বলে জানায় ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়। সশস্ত্র শাখা কুদস ব্রিগেডস ও হামাসের কাসসাম ব্রিগেডসের সঙ্গে যুক্ত পপুলার রেজিস্ট্যান্স কমিটিজ (পিআরসি) এক বিবৃতিতে পশ্চিমতীরে নিহতদের কথা জানানো হয়।

ইসরায়েলি কর্তৃপক্ষের বিবৃতিতে বলা হয়, মঙ্গলবার ভোরে নাবলুস শহরে কাঁধে বহনযোগ্য ক্ষেপণাস্ত্র রয়েছে সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে ইসরায়েলি বাহিনীর সদস্যেরা। পরে সেখানে গুলিবিনিময় হয়।

সর্বশেষ গত শুক্রবার শুরু হওয়া দুদিনের বিমান হামলায় ৪৪ জনের প্রাণহানি ঘটে। নিহতদের মধ্যে ১৫টি শিশু ও চার নারীসহ দুজন কমান্ডার নিহত হয়। পরে সোমবার রাত থেকে উভয়পক্ষের সম্মতিতে যুদ্ধবিরতি শুরু হয়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ