শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

ফিলিস্তিনি সমস্যা সমাধানে সম্মেলন করতে জাতিসংঘের প্রতি আহ্বান জানিয়েছে চীন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ফিলিস্তিনের সঙ্কটকে রাজনৈতিকভাবে সমাধানের জন্য জাতিসংঘের নিরাপত্তা পরিষদকে আন্তর্জাতিক শান্তি সম্মেলন করার আহ্বান জানিয়েছে চীন।

মঙ্গলবার (২৬ জুলাই) জাতিসংঘে চীনা মিশনের ডেপুটি চিফ গেং শুয়াং ইউএনএসসিকে ফিলিস্তিন ইস্যুতে আরও সক্রিয় ও জোরালো পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন।

গেং শুয়াং বলেন, আমরা কর্তৃত্বপূর্ণ এবং আরও প্রভাবশালী আন্তর্জাতিক শান্তি সম্মেলন চাই। যেখানে কাউন্সিলের স্থায়ী সদস্য এবং মধ্যপ্রাচ্য প্রক্রিয়ার সমস্ত স্টেকহোল্ডারদের ফিলিস্তিনি সমস্যা সমাধানে কার্যকর উপায় আবিস্কার করার আমন্ত্রণ জানানো হবে।

এসময় ফিলিস্তিন অঞ্চলে শান্তি প্রতিষ্ঠার জন্য আরও বিস্তৃত এবং আরও কার্যকর প্রচেষ্টা আনতে আরব লীগ ও ইসলামিক সহযোগিতা সংস্থার সাথে কাজ করার জন্যও সংস্থাটিকে আহ্বান জানিয়েছে চীন। সূত্র: টিআরটি

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ