শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

দিনাজপুরে ট্রাক চাপায় বৃদ্ধা নারী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আর কে ওসমান আলী
দিনাজপুর প্রতিনিধি>

দিনাজপুরের ঘোড়াঘাটে মালবোঝাই ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে সালেহা বেগম (৬৭) নামের এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক এবং ট্রাকের চালক সহ চালকের সহকারী (হেলপার) কে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহীমপুর-গুচ্ছগ্রাম এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত সালেহা বেগম (৬৭) উপজেলার সিংড়া ইউপির বিরাহীমপুর গ্রামের মৃত আব্দুল প্রামাণিকের স্ত্রী।

নিহতের পরিবার জানায়, রাণীগঞ্জ গো-হাটের পেছনে স্কুল শিক্ষক কালাম মিয়ার বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতেন সালেহা বেগম। প্রতিদিনের মতো আজ সকালেও নিজ বাড়ি গুচ্ছগ্রাম থেকে আঞ্চলিক মহাসড়ক দিয়ে কাজ করার জন্য রানীগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত মুখ থেকে আসা মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে তার উপর তুলে দেয়। ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, আমরা ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করেছি। সকল আইনগত প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারকে মামলা করার জন্য বলা হয়েছে। তারা মামলা না করলে, আমরা বাদী হয়ে সড়ক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করব।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ