শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

অসহায় মানুষের খেদমত করা খেলাফত মজলিসের সাংগঠনিক দায়িত্ব: মুনতাসির আলী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সিলেট প্রতিনিধি: সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, যারা খেলাফত মজলিস করে সমাজ ও রাষ্ট্রে তাদের দায়িত্ব অন্যান্য নাগরিকদের তুলনায় অনেক বেশি। একজন সুনাগরিক হিসেবে দায়িত্ব পালন করার পাশা-পাশি তারা আল্লাহ প্রদত্ত দায়িত্ব পালন করে থাকেন। সত্যের পথে, সুন্দরের পথে, শান্তি ও শৃঙখলার জন্যে, সমাজের গরীব, দুঃখী, অসহায় মানুষের জন্যে কাজ করে থাকেন। বঞ্চিতদের অধিকার আদায় , মানুষের ভাতের অধিকার, শিক্ষা ও চিকিৎসার অধিকার তথা মানবিক অধিকার আদায়ে খেলাফত মজলিসের কর্মীদের আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন বানভাসী অসহায় মানুষদের পুনর্বাসনের লক্ষ্যে, ফসল হারা কৃষকদের বীজ, ও রোগীদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে খেলাফত মজলিসের দায়িত্বশীলদের গ্রামে গঞ্জে ছড়িয়ে পড়তে হবে।

তিনি শুক্রবার (১৫ ই জুলাই) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সংগঠনের উদ্যোগে আয়োজিত ষান্মাসিক দায়িত্বশীল সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলীর সভাপতিত্ব্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জোন পরিচালক ডাঃ এ এ তাওসিফ। জেলা দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা সহ সভাপতি মাওলানা শামসুদ্দীন মুহাম্মদ ইলিয়াস,মাওলানা মুখলিসুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা দেলওয়ার হোসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান, বায়তুলমাল সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুর রহমান, জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক হাফিজ ছইদুর রহমান চৌধুরী, জেলা নির্বাহি সদস্য মাওলানা আবুল কালাম আজাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, জকিগন্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মছব্বির, বালাগন্জ উপজেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ মিছবাহ, ওসমানিনগর উপজেলা সভাপতি মাওলানা শুয়েব আহমদ, কানাইঘাট উপজেলা সভাপতি বজলুর রহমান চৌধুরী, জৈন্তাপুর উপজেলা সভাপতি মুজিবুর রহমান সহ সিলেট জেলার সকল উপজেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ