শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর

কোম্পানীগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সৈয়দ হেলাল আহমদ বাদশা
গোয়াইনঘাট প্রতিনিধি>

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে গোলাপ মিয়ার অর্থায়নে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গির বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ জুলাই) দুপুর ৩টায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের হল রুমে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় ছয় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে এসে সিলেট ও সুনামগঞ্জের বন্যা দুর্গত এলাকা সরেজমিনে পরিদর্শন করে গেছেন, সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমাণ ত্রাণ বিতরণ করা হয়েছে এবং বর্তমান পর্যন্ত বিতরণ কাজ অব্যাহত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সিলেট জেলা আওয়ামীলীগ বন্যা দুর্গতদের উদ্ধার তৎপরতা ও বন্যা কবলিত প্রতিটা অঞ্চলে জেলা আওয়ামীলীগ সরেজমিনে ঘর টু ঘর গিয়ে ত্রাণ বিতরণ করে যাচ্ছে। পাশাপাশি মানুষের ভালো মন্দের খোঁজখবর নিচ্ছে।

তিনি বলেন, বর্তমানে যেটা প্রয়োজন সেটা ত্রাণ নয়, প্রয়োজন বন্যায় বিধ্বস্ত বসতভিটার পুনরবাসন। যাতে করে বন্যা দুর্গত মানুষ তার নিজ গৃহে গিয়ে বসবাস করতে পারে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময়ের সঠিক সিদ্ধান্ত নিয়ে বন্যায় সর্বোচ্চ ক্ষতিগ্রস্ত প্রতিটা বসতভিটা মেরামতের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে দশ হাজার টাকা করে অনুদান প্রদান করেছেন। যা গতকাল গোয়াইনঘাট জৈন্তাপুর ও কোম্পানিগঞ্জের সিলেট ৪ এর সাংসদ প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি প্রধানমন্ত্রীর অনুদানের টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.আজমল আলী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী শামীম আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আপ্তাব আলী কালা, যুগ্ম সাধারণ সম্পাদক আকিল বাবু, ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা।

আরও উপস্থিত ছিলেন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশাহিদ, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুল্লুক হোসেন, সাধারণ সম্পাদক আতিউর রহমান, তেলেখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিনসহ আরো অনেকে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ