শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

মুফতি রেজাউল হক মুহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে সিলেটে ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: দারুল উলুম ঢাকার মুহতারাম মুহতামিম ও শায়খুল হাদিস মুফতি রেজাউল হক মুহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে ও মাওলানা ফয়সাল জালালি দিক নির্দেশনায় সিলেটে ও সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকায় হাদিয়া প্রদানের জন্য গতকাল শনিবার থেকে ত্রান প্রদান কর্মসূচী শুরু হয়েছে।

ত্রাণ বিতরণের প্রথম দিন মৌলভীবাজার বড়লেখা অঞ্চলের বন্যা দুর্গতদেরকে টিলা বাজার মাদরাসা স্পটে নগদ অর্থ প্রদানের মধ্য দিয়ে ত্রাণ বিতরণ কর্মসূচী আরম্ভ হয়।

এরপর সিলেটের বিয়ানীবাজার উপজেলার বাহাদুর পুর জালালিয়া মাদরাসায় ত্রাণ প্রদানের পর সিলেট খোজার খলা মারকাযে রাত্র যাপন করে আজ সকালে সুনামগঞ্জে মারকাযের মাধ্যমে ক্ষতিগ্রস্ত উলামায়ে কেরামদের মাঝে নগদ অর্থ প্রদান করে সুনামগঞ্জের একেবারে প্রত্তন্ত অঞ্চলের মোহনপুর গ্রামে ক্ষতিগ্রস্ত এলাকাবাসী ও স্থানীয় আলেমদের মাঝে অর্থ প্রদান করে সুনামগঞ্জের ঐতিহ্যবাহী দারুল উলূম দর্গাপুর মাদরাসায় ক্ষতিগ্রস্ত উলামায়ে কিরামকে কিছু হাদিয়া প্রদানের মাধ্যমে কর্মসূচী শেষ হয়।

সফর সঙ্গী হিসেবে ছিলেন দারুল উলূম ঢাকার সিনিয়র মুহাদ্দিস মুফতি সায়্যেদ আহমাদ ও মাওলানা আব্দুল হকসহ আরও উপস্থিত ছিলেন মুফতি শাহিন মাহমুদ, মাওলানা জয়নুল আবেদীন ও মুফতি আব্দুল রহমান সুহাইল প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ