শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

বানবাসী মানুষের পাশে বক্তা মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বিশিষ্ট ওয়ায়েজ-বক্তা মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিকী।

গত মঙ্গলবার থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসি অসহায় মানুষের মাঝে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী ও জরুরি চিকিৎসা প্রদান করেছেন বক্তা মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিকীর নেতৃত্বে একটি সেচ্ছাসেবক দল।

বন্যা পরিস্থিতি মোকাবিলায় জরুরিভিত্তিতে প্রয়োজনীয় খাদ্যসহ বিশুদ্ধ পানি ও ওষুধ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য রাজনৈতিক নেতাকর্মী ও এলাকার ধর্মপ্রাণ মুসলিম জনতা। তাছাড়া বন্যা শুরু হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে সীমান্তবর্তী বন্যাকবলিত অসহায় প্রান্তিক জনগণের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছেন তিনি।

ওয়ায়েজ-বক্তা মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিকীর ত্রাণ বিতরণের ছবি পোস্ট করে সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই এর পারসোনাল সেক্রেটারি মাওলানা আবু বকর সিদ্দিক বলেন, সিলেটে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রি বিতরণ করছেন নন্দিত ওয়ায়েজ মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা। আর্তমানবতার সেবায় ওলামায়ে কেরামদের এ ধারা অব্যাহত থাকুক যুগযুগান্তর।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ