শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

মহেশখালীতে বিপুল পরিমান মদসহ বিক্রেতা আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মিছবাহ উদ্দীন আরজু
মহেশখালী প্রতিনিধি>

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের নয়া পাড়ায় চোলাই মদ কারখানায় অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ চোলাই মদ এবং মদ তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়।

শুক্রবার (১৭ জুন) বেলা ১২টা ৩০ মিনিটে মদ কারখানায় অভিযান চালায় মহেশখালী থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ১৭ জুন (শুক্রবার) দুপুর অনুমানিক ১২টা ৩০ মিনিটে মোঃ আব্দুল হাই (পিপিএম) অফিসার ইনচার্জ মহেশখালী কক্সবাজারের নেতৃত্বে মহেশখালী থানাধীন কুতুবজোম ইউনিয়নে অভিযান পরিচালনা করে এস আই (নিঃ) মোঃ আল-আমিন সরকার, এ এস আই মোঃ জাহিদ হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তা মহেশখালী থানাধীন কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া, চরপাড়ার ধৃত আসামী মোঃ নেজাম উদ্দিন প্রঃ নেজাম উদ্দিনের বসতবাড়ী থেকে কুতুবজোমের ০৪ নং ওয়ার্ড নয়াপাড়ার বাসিন্দা মৃত আব্দুল জলিলের ছেলে নেজাম উদ্দিন (৩৫) কে গ্রেফতার করা হয়।

এ সময় তার বসতবাড়ী থেকে সাক্ষিদের উপস্থিতিতে দশ লিটার দেশীয় তৈরী চোলাই মদ, ৯০ (নব্বই) লিটার চোলাই মদ তৈরীর উপকরণ (ওয়াশ) জব্দ করা হয়। উক্ত ঘটনায় মহেশখালী থানার মামলা নং-১৯,তাং-১৭/০৬/২২, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর টেবিলের ২৪(গ)/৩৭ রুজু করা হয়েছে।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হাই (পিপিএম) জানান, সাম্প্রতিক সময়ে কুতুবজোমের কিছু জায়গাতে চোলাই মদ তৈরী করার এবং বিক্রি করার গোপন খবরের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ এই অভিযান পরিচালনা করেন। অভিযানে বিপুল পরিমান চোলাই মদ, চোলাই মদ তৈরীর সরঞ্জাম সহ একজনকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক দ্রব্য আইনে মহেশখালী থানায় একটি মামলা রুজু হয়েছে।

তিনি আরও জানান, মহেশখালী উপজেলাকে মাদমকমুক্ত করতে মহেশখালী থানা পুলিশ সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। কারো কাছে কোন রকম মাদক কারবারির খবর থাকলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা এবং নিজ এলাকাকে মাদকমুক্ত করতে সাহায্য করার অনুরোধ করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ