শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

সিভাসুর ৪ ছাত্রকে হল থেকে বহিষ্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) চার শিক্ষার্থীকে হল থেকে বহিষ্কার করা হয়েছে।

সিভাসুর রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমামের স্বাক্ষর করা এক অফিস আদেশে তাদের বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান হল থেকে সাময়িক বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) অফিস আদেশটি জারি হয়।

বহিষ্কার হওয়া চার শিক্ষার্থী হলেন সিভাসুর ভেটেরিনারি মেডিসিন অনুষদের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বোরহান উদ্দিন মো. সাজ্জাদ, মোমিন বিন রহিম, তসলিম উদ্দিন এবং মোহাম্মদ তানভিরুল ইসলাম।

সূত্র মতে, সাম্প্রতিক সময়ে বিশ্বনবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে অবমাননা ইস্যুতে চার শিক্ষার্থী ক্যাম্পাসে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা করছিল বলে অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক তাসনীম ইমাম বলেন, প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে তাদের হল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। উপাচার্য ছুটিতে আছেন। তিনি যোগ দেয়ার পর তদন্ত কমিটি গঠনসহ একাডেমিক বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ