শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে নােয়াখালী ক্বাওমী ওলামা পরিষদ ও সর্বস্তরের তাওহিদী জনতার বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নিজস্ব প্রতিবেদক: মানবতার নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর বিরুদ্ধে ভারতের সরকার দলীয় মূখপাত্র নূপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে নােয়াখালী ক্বাওমী ওলামা পরিষদ ও সর্বস্তরের তাওহিদী জনতার উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৪জুন) বিকাল ৩টা থেকে নােয়াখালী জেলা জামে মসজিদ চত্বরে এক বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিকাল ৩টা থেকে প্রতিবাদ সমাবেশ আরম্ভ হয় এবং বৃষ্টি হওয়ার কারণে আসর এর পূর্বেই বিক্ষোভ মিছিল জেলা জামে মসজিদ চত্বর থেকে শুরু হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে হযরতুল আল্লাম ছিদ্দিকুর রহমান সাহেবের দোয়া পরিচালনার মাধ্যমে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভারতে মহানবী হযরত মুহাম্মদ সা. এর শানে চরম অবমাননার প্রতিবাদে অনতিবিলম্বে সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশ বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব গ্রহণ এবং ভারতের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে সে দেশের সবধরণের পণ্য বয়কট করার দাবি জানান।

বিকাল ৩টা থেকে শুরু হওয়া প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নােয়াখালী জেলা কাওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা শফি উল্যাহ, সেক্রেটারী জেনারেল মাওলানা আজিজুল্লাহ নওয়াব, সহ-সভাপতি মাওলানা ছিদ্দিকুর রহমান, মাওলানা মােশাররফ হােসাইন, সহ-সেক্রেটারী মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আব্দুর রহমান, মাওলানা সিদ্দিক আহমদ নােমান, মুফতী মাঈন উদ্দীনসহ জেলা ও থানা পর্যায়ে বিভিন্ন দায়িত্বশীল নেতৃবৃন্দ।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ