শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


নবীজি সা. ও আয়েশা রা.-এর অবমাননা : প্রতিবাদে সিলেটে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ডাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বিশ্বনবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও আম্মাজান হজরত আয়েশা সিদ্দিকা রাদিয়াল্লাহু তায়ালা আনহাকে নিয়ে ভারতে বিজেপি নেত্রীর অবমাননার প্রতিবাদে সিলেটে ধর্মঘট ডেকেছেন ব্যবসায়ীরা।

জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ব্যানারে ডাকা এ ধর্মঘটে বুধবার অর্ধ দিবস দোকানপাট বন্ধ রাখার আহ্বান জানানো হয়েছে।

কল্যাণ পরিষদের নেতারা সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান, বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত সিলেটের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

বিবৃতিতে সই করেছেন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মো. মকন মিয়া ও সাধারণ সম্পাদক মো. নাজমুল হক, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন ও মহানগরের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান মল্লীক মুন্না।

ধর্মঘটের সমর্থনে ব্যবসায়ী সংগঠনটির নেতারা সোমবার শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করেন। এ সময় নগরীর বিভিন্ন সড়কে মাইকিং করা হয়।

জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মো. মকন মিয়া বলেন, ‘হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে নিয়ে ভারতে বিজেপি নেতা-নেত্রী যে কটূক্তি করেছেন তা কোনোভাবেই মেনে নেয়া যায় না। এর প্রতিবাদ করা আমাদের সবার কর্তব্য। কটূক্তির প্রতিবাদ ও দায়ীদের শাস্তির দাবিতে আমরা বুধবার অর্ধদিবস ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান জানিয়েছি।’

সূত্র : এনবি

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ