শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

জামিয়া দীনিয়া শামসুল উলুম মতিঝিল মাদরাসায় শিক্ষক আবশ্যক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানী ঢাকার জামিয়া দীনিয়া শামসুল উলুম মাদরাসা, মতিঝিলে নিম্নবর্ণিত পদ ও বিভাগে শিক্ষক নিয়ােগের নিমিত্ত দরখাস্ত আহবান করা হয়েছে।

হিফজ শিক্ষক ||

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে। আল-কুরআনের হাফেজ হতে হবে। হুফফাজের ট্রেনিং প্রাপ্তদের অগ্রাধিকার দেয়া হবে। আধুনিক মানের হদর তিলাওয়াত ও মশকে অভিজ্ঞ, সুললিত কন্ঠের অধিকারী হতে হবে।

ইংরেজি শিক্ষক ||
আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসারী এবং আমল-আখলাক দুরস্ত হতে হবে। কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে নুনতম স্নাতক পাশ হতে হবে।

ইংরেজি শিক্ষকতায় দক্ষ ও পারদর্শীকে অগ্রাধিকার দেয়া হবে। আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসারী এবং আমল-আখলাক দূরস্ত হতে হবে।

No description available.

আবেদন পত্রে প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা (মােবাইল ফোন নম্বর উল্লেখসহ), জন্ম তারিখ , শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখসহ নিম্নলিখিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।

(ক) সদ্য তােলা ০৩(তিন) কপি পাসপাের্ট সাইজের ছবি (খ) জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদের ফটোকপি কপি; (গ) সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও সংশ্লিষ্ট সাটিফিকেটের ফটোকপি; (ঘ) নাগরিক সনদের ফটোকপি। আবেদনকারী প্রার্থীর বয়স হিফজ শিক্ষকের ক্ষেত্রে ১৫/০৬/২০১২খ্রি. তারিখে ৩৫ বছর এবং ইংরেজি শিক্ষকের ক্ষেত্রে ২৭-৪০ বছরের মধ্যে হতে হবে।

বেতন-ভাতা আলােচনা সাপেক্ষে নির্ধারিত করা হবে। কম্পিউটারে প্রশিক্ষণ প্রাপ্তদেরদের অগ্রাধিকার দেয়া হবে। অসম্পূর্ণ আবেদন পত্র কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

নিয়ােগের বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হইবে। কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না। নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল/প্রত্যাহার করার ক্ষমতা নিয়ােগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

আবেদনপত্র রাজধানী ঢাকার জামিয়া দীনিয়া শামসুল উলুম মাদরাসায় অফিস চলাকালীন সময়ে মুহতামিম নায়েবে মুহতামিমের কাছে জমা দিবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ