শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

রাসুল সা. কে অবমাননার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সৈয়ব আহমেদ সিয়াম,
চবি সংবাদদাতা।

ভারতে রাসুল সা. কে অবমাননার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।

আজ (৯ জুন) বৃহস্পতিবার বেলা ১১ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে ভারতে বিজেপি নেতা কর্তৃক রাসূলুল্লাহ সা. কে নিয়ে কটূক্তির প্রতিবাদে এবং রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়।

সাধারন শিক্ষার্থীদের ব্যানারে আয়োজিত এই মানববন্ধনে এক হাজারের বেশি শিক্ষার্থী উপস্থিত ছিলেন। নিজেদের হাতে লেখা এবং প্রিন্ট করা ফেস্টুন নিয়ে স্বতর্ফূত অংশগ্রহণ ছিলো চবি শিক্ষার্থীদের।

শান্তিপূর্ণ এই মানববন্ধনে শিক্ষার্থীরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিকে হুঁশিয়ার করে দেন। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে হযরত মুহাম্মাদ সল্লল্লহু আলাইহি ওয়া সাল্লামকে কটুক্তির ব্যাপারে রাষ্ট্রীয় প্রতিবাদ কামনা করেন। তারা নিজের কথায়, শান্তিপূর্ণ স্লোগান নবি সা. এর ভালোবাসা প্রকাশ করেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ