শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


বিশ্বনবী (সা.)কে অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ইত্তেফাকুল উলামার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ভারতের ক্ষমতাশীল দল বিজেপি নেত্রী নুপুর শর্মা ও নবীন জিন্দাল কর্তৃক রাসূল (সা.)কে অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী।

বুধবার (৮ জুন) ময়মনসিংহের তালতলাস্থ ইত্তেফাকের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক বিশেষ বৈঠক থেকে এই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বৈঠকে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর মজলিসে শুরা সভাপতি আল্লামা আব্দুর রাহমান হাফেজ্জী ও মজলিসে আমেলার সভাপতি আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী বলেন, মহানবী (সা.)-এর বিরুদ্ধে বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল যা বলেছেন, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

নেতৃবৃন্দ তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা মহানবী (সা.)কে নিজের প্রাণের চেয়েও বেশি ভালোবাসে। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অপমান তারা কখনোই বরদাশত করবে না। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা (রাযি.)কে নিয়ে বিজেপির মুখপাত্রের অবমাননাকর বক্তব্য এবং বিজিপির মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের টুইট বার্তা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনেছে।

তারা আরো বলেন, এটা স্পষ্ট মোদীর নেতৃত্বাধীন ভারতে ধর্মীয় স্বাধীনতাকে নষ্ট করা হচ্ছে। ভারত সরকারকে ওই মন্তব্যের জন্য সারাবিশ্বের মুসলিমদের কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় মুসলিম বিশ্ব ভারতীয় পণ্য বয়কটসহ যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন, ইত্তেফাকের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, ময়মনসিংহ জেলা সভাপতি মুফতি মুহিব্বুল্লাহ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ প্রমুখ।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ