শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

চলছে হাটহাজারী মাদরাসার শুরা বৈঠক: আসতে পারে যেসব সিদ্ধান্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মাদ ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি

দেশের সর্ববৃহৎ কওমী মাদরাসা দারুল উলূম হাটহাজারীর পরিচালনা কমিটির শুরা বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

আজ ৮ জুন (বুধবার) সকাল ৯টা থেকে শুরা কমিটির সদস্যগণ বৈঠকে উপস্থিত হয়েছেন। হাটহাজারী মাদরাসার একটি বিশেষ কক্ষে এ বৈঠক চলছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত বছরের সেপ্টেম্বর মাসে সর্বশেষ শুরা বৈঠক অনুষ্ঠিত হয়েছিলো। এবং ছয় মাস পর পুনরায় শুরা অধিবেশনের ঘোষণা দেওয়া হয়েছিলো।

আরও জানা গেছে, আজকের শুরার মূল এজেন্ডার মধ্যে থাকছে, গত বৈঠকে জামিয়ার ভারপ্রাপ্ত মহাপরিচালক হিসেবে দায়িত্ব দেওয়া আল্লামা মুহাম্মাদ ইয়াহিয়াকে ভারমুক্ত করা তথা পূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে। এবং গত এক বছরে ইন্তেকাল করা একাধিক সদস্যের শূন্য পদে নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হবে।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ