শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

‘শিক্ষাঙ্গনে অরাজকতা করে জাতীয় নির্বাচনে প্রভাবের চেষ্টা সফল হবে না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টি করে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনীতিতে এক ধরনের অরাজকতা সৃষ্টি করতে চায় তাদের এই ধরনের মূল্য বা অভিপ্রায় কোনটাই সফল হবে না।

রোববার সকালে চাঁদপুরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ শান্তিতে এগিয়ে চলছে বলে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এটা বিরোধী দল মেনে নিতে পারছে না। তাই তারা একের পর এক নানা অরাজকতা সৃষ্টি করছে।

মন্ত্রী বলেন, যারা অতীতে এই দেশে দুঃশাসন চালিয়েছে নির্বাচনকে সামনে রেখে সেই অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। নির্বাচনী পরিস্থিতি ঘোলাটে করে তারা তাদের অন্যায় কিছু সুবিধা আদায়ের চেষ্টা করছে হয়তো। তাদের সেই অপচেষ্টা নিশ্চই সফল হবে না এবং সেজন্য তারা সবসময় তাদের অপরাজনীতি দিয়ে শিক্ষাঙ্গনকে বিশৃঙ্খল করতে, রক্তাক্ত করতে অতীতে যেভাবে অপচেষ্টা চালিয়েছে এখনো সেই অপচেষ্টা চালাচ্ছে। নিশ্চই বাংলাদেশের মানুষ ও সচেতন ছাত্র সমাজ সেটিকে প্রতিহত করবে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাসির উদ্দিন সারোয়ার, পুলিশ সুপার মিলন মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, পৌর মেয়র জিল্লুর রহমান প্রমুখ।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ