শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


থানচিতে পর্যটকবাহী গাড়ি খাদে, নিহত বেড়ে ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বান্দরবানের থানচি উপজেলার জীবন নগরে পর্যটকবাহী গাড়ি পড়ে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাত জন।

এর আগে সকালে দুজন নিহত হওয়ার খবর পাওয়া যায়। নিহতরা হলেন মানিক গঞ্জের রাজীব মিয়া, বুয়েটের সিনিয়র সিকিউরিটি গার্ড মো. হামিদুল ইসলাম ও অজ্ঞাতনামা আরেক ব্যক্তি।

আজ বৃহস্পতিবার (২৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহুল চন্দ জানান, ঢাকা থেকে আসা গাড়িটি জীবননগরে সাড়ে ১০টার দিকে পৌঁছালে দুর্ঘটনা ঘটে। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় দুই হাজার ফুট নিচে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় । আহত হয় আরও আটজন।

এ দিকে বান্দরবান সদর হাসপাতালের আবাসিক অফিসার মো. ইকবাল জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার করে কয়েকজনকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে আরও দুজনের মৃত্যু হয়।

পুলিশ জানায়, সকাল থেকে বান্দরবানে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি ও গভীরতার কারণে উদ্ধারকারীদের অনেকটা বেগ পেতে হচ্ছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হচ্ছে। তবে গাড়িটি এখনও পর্যন্ত উদ্ধার করা যায়নি।

এদিকে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, আহতদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাদের সাথে দমকলবাহিনীর সদস্যরাও আছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ