শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

প্রশ্নফাঁসের অভিযোগে মাউশি কর্মকর্তাসহ গ্রেফতার ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: প্রশ্নফাঁসের অভিযোগে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) কর্মকর্তাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৮ মে) রাতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. শাহাদত হোসেন সুমা এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- পটুয়াখালী সরকারি কলেজের প্রভাষক মো. রাশেদুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী মো. আহসানুল হাবীব (৪৫) এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের অফিস সহকারী মো. নওসাদুল ইসলাম (৩৭)।

শাহাদত হোসেন সুমা বলেন, গত ১৩ মে ইডেন মহিলা কলেজ কেন্দ্রে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ‘অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক’ পদের নিয়োগ পরীক্ষার এমসিকিউ পরীক্ষা চলছিল। এ সময় মো. সুমন জমাদ্দার নামে এক পরীক্ষার্থী প্রবেশপত্রের পেছনে লেখা উত্তর দেখে উত্তরপত্র পূরণ করছিল। ডিউটিরত শিক্ষিকা বিষয়টি কর্তৃপক্ষকে জানালে পুলিশ এসে সুমনকে গ্রেফতার করে।

তিনি বলেন, সুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রথমে সাইফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়। এরপর তাদের উভয়ের তথ্যে নওসাদুল ও আহসানুলকে ওয়ারী থানার কে এম দাস লেন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীসময়ে তাদের দেওয়া তথ্যে বড় মগবাজার এলাকা থেকে রাশেদুলকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৩ মে (শুক্রবার) ৫১৩টি পদে ওই নিয়োগ পরীক্ষায় এক লাখ ৮৩ হাজার শিক্ষার্থী অংশ নেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ