শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউপি নির্বাচনে নৌকা পেলেন সোহাগ রনি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে এ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সামসুল ইসলাম ভূইয়াকে সোহাগ রনি।

গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়য়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। আনুষ্ঠানিক ঘোষণার পর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়ে সোহাগ রনি তার সমর্থকদের সঙ্গে নিয়ে ধানমন্ডি দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন।

এ সময় সোহাগ রনি বলেন, প্রধানমন্ত্রী আমার কাজকে মূল্যায়ন করেছেন, ছোটবেলা থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে চলেছি। আমি মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবক হয়ে থাকতে চাই এবং সর্বস্তরের জনসাধারণকে সঙ্গে নিয়ে আগামীতে মোগরাপাড়া ইউনিয়নকে একটি সুন্দর মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ