শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

কুমিল্লায় বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খাদে, আহত ৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: কুমিল্লার মুরাদনগরে হঠাৎ বেইলি ব্রিজ ভেঙে বালুবোঝাই একটি ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা খালে পড়ে ছয়জন আহত হয়েছেন।

এছাড়া ব্রিজটি ভেঙে যাওয়ায় কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে করে এ সড়কে যাতায়াত করা মুরাদনগর, বাঙ্গরা ও নবীনগর থানার যাত্রীরা চরম বিপাকে পড়েছেন।

শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার আকুবপুর ইউনিয়নের কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়ইবাড়ি খালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন।

স্থানীয়রা জানান, বেইলি ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ণ ছিল। শুক্রবার বিকেলে একটি বালুবোঝাই ট্রাক পার হওয়ার সময় অপর দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাসহ বেইলি ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়। এ সময় ট্রাক ও অটোরিকশাটিতে থাকা ছয়জন আহত হন।

আকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিমুল বিল্লাল জানান, ট্রাক ও অটোরিকশায় ছয়জন ছিলেন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কুমিল্লা সড়ক ও জনপথের উপসহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে আছি। ব্রিজটির মেরামত কাজ চলছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। সড়কে যান চলাচল আপাতত বন্ধ থাকবে। শনিবার থেকে পুরাতন ব্রিজটি অপসারণ করে নতুনভাবে নির্মাণ করা হবে।’

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ