শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

কিশোরগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (১৪ মে) সকালে সাড়ে ১০টার দিকে ভৈরবে ন্যাটাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কুটি থেকে ঢাকাগামী যাত্রীবাহী কাজি পরিবহনের বাসটি ভৈরব ন্যাটাল মোড় এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের দিক দুমড়ে-মুচড়ে যায়। জানালার কাচ ছিটকে অন্তত ১০ জন আহত হন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ন্যাটাল মোড়ে দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি থানায় নিয়ে আসি। তবে উভয় গাড়ির ড্রাইভার হেলপার পালিয়ে যায়।

তিনি জানান, এই ঘটনায় বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কাচের আঘাতে কয়েকজন সামান্য আহত হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ