শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে শিক্ষার্থীসহ নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সিরাজগঞ্জের সদর উপজেলার শাহানগাছা এবং মহিষামুড়া বাজারে দুটি পৃথক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।

শুক্রবার সকাল ৮ টার দিকে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার শাহানগাছা ও সকাল ১০টার দিকে মহিষামুড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন।

সদর থানা সূত্রে জানা যায়, সকালে ব্যাটারী চালিত অটোভ্যানযোগে দুই ছাত্র নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে আসছিলেন। তারা মহিষামুড়া বাজার সংলগ্ন ব্রীজের উপর পৌছালে অটোভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে নাঈমের ঘটনাস্থলে নিহত হয়। এই ঘটনায় শাহদাত হোসেন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে, সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিলো। পিকআপ ভ্যানটি সদর উপজের শাহানগাছা ব্রীজের উপর পৌঁছলে একটি যাত্রীবাহী ইজি বাইকের সাথে মুখোমুখী সংঘর্ষ বাঁধে। এতে ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। স্থানীয় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মদনের মৃত্যু হয়।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ