শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

সেনবাগে আগুনে পুড়ে ছাই হল ঘুমন্ত ভাই-বোন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: নোয়াখালীর সেনবাগে বসত ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে অঙ্গার হয়ে প্রাণ হারাল আবদুল্যাহ আল নোমান (৭) ও লামিয়া সুলতানা মাহী (৩) নামের ছোট ছোট দুই ভাই-বোন।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের বেপারি বাড়ির ইকবালের ঘরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে বৃষ্টি থাকায় দুই সন্তানকে ঘুম পাড়িয়ে বসত ঘর সংলগ্ন চুলায় ভাত রান্না বসান মা গোলাপি বেগম। কিছুক্ষণ পর চুলায় রান্না রেখে পুকুর ঘাটে যান গোলাপি বেগম।

কিন্তু পুকুর ঘাট থেকেই তিনি নিজের বসত ঘরে আগুন জ্বলতে দেখেন। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু ততক্ষণে পুরো ঘর ও ঘরে থাকা দুই শিশু নোমান ও মাহী পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে সেনবাগ থানার উপ-পরিদর্শক আবদুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন।

মর্মান্তিক এ ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আশপাশের হাজারো মানুষ ওই বাড়িতে ছুটে আসেন।

বীজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ও সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ