শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

নোয়াখালীতে নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে মুসল্লির মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মসজিদে এশার নামাজ পড়ে বের হয়ে এক মুসল্লির মৃত্যু হয়েছে। জামাত শেষে মসজিদ থেকে বের হওয়ার পর তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

সোমবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের কলা বাগান রজ্জবপুর জামে মসজিদে এশার নামাজের পর আকস্মিক ওজু খানায় মাথা ঘুরে পড়ে মারা যান তিনি।

জানা যায়, মৃত আমিন উল্লাহ (৬৮) উপজেলার চরফকিরা ইউনিয়নের চরফকিরা গ্রামের আনিছ কোম্পানী বাড়ির মৃত খুরশিদ আলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় আমিন উল্লাহ মসজিদে জামাতের সঙ্গে এশার নামাজ আদায় করেন। জামাত শেষে মসজিদ থেকে বের হওয়ার পর তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। একপর্যায়ে মসজিদরে ওজু খানায় তিনি মাথা ঘুরে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ