শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

চৌধুরীপাড়া শেখ জনূরুদ্দিন রহ. দারুল কুরআন মাদরাসায় শুরু হচ্ছে ৩টি বিশেষ কোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: রাজধানীর চৌধুরীপাড়া শেখ জনূরুদ্দিন রহ. দারুল কুরআন মাদরাসায় আয়োজিত হতে যাচ্ছে বিশেষ তিনটি কোর্স।

No description available.

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম ও আহমদ এডুকেশনের যৌথ উদ্যোগে শুরু হচ্ছে ‘দেশসেরা ফুল স্পোকেন ইংলিশ কোর্স’। মোট ক্লাস : ১৬টি (বৃহস্পতিবার বাদ মাগরিব)। ভর্তি ফি : ২ হাজার টাকা। যোগাযোগ ও ভর্তি: 01799780959 নাম্বারে (বিকাশ, নগদ, হোয়াটসঅ্যাপ)।

May be an image of text

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম ও সৃজন একাডেমির যৌথ উদ্যোগে রাজধানীতে শুরু হচ্ছে ‘ভাষা-সাহিত্য-সাংবাদিকতা সার্টিফিকেট কোর্স’। মোট ক্লাস : ২০টি (শুক্রবার)। ভর্তি ফি : ২ হাজার টাকা। যোগাযোগ ও ভর্তি : 01760648734 (নগদ), 01945104785 (বিকাশ)।

No description available.

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম ও আল ইসহাক একাডেমির যৌথ উদ্যোগে শুরু হচ্ছে ‘সুন্দর হাতের লেখা কোর্স’। মোট ক্লাস : ৮টি (শুক্রবার)। ভর্তি ফি : ১ হাজার টাকা। যোগাযোগ ও ভর্তি : 01719026980, , 01902891996 (বিকাশ)।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ