শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

ছয় দিনের ছুটি শেষে হিলি দিয়ে আমদানি রফতানি শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আন্তর্জাতিক শ্রমিক দিবস ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টানা ছয় দিনের ছুটি শেষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে শনিবার থেকে পুনরায় দুই-দেশের মধ্যে আমদানি রফতানি কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (৭ মে) বিষয়টি নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি হারুন উর রশিদ হারুন।

তিনি বলেন, ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস। সেই সঙ্গে মুসলিম সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫ মে বৃহস্পতিবার পর্যন্ত ও শুক্রবার সাপ্তাহিক ছুটিসহ টানা ছয় দিনের ছুটি শেষে ৭ মে থেকে হিলি স্থলবন্দর দিয়ে ভারত- বাংলাদেশের আমদানি রফতানি কার্যক্রম পূর্বের নিয়মে চালু হয়েছে।

বিষয়টি এক পত্র দ্বারা এরইমধ্যে হিলি কাস্টমস, হিলি স্থলবন্দর, বাংলাহিলি সিঅ্যান্ডএফ এজেন্ট, ব্যাংক, ভারতীয় ব্যবসায়ীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছিলো।

হিলি ইমিগ্রেশনের ওসি বদিউজ্জামান বলেন, আন্তর্জাতিক শ্রমিক দিবস ও ঈদুল ফিতর উপলক্ষে টানা ছয় দিন বন্দরের আমদানি রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও এ সময় হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের যাত্রী পারাপার কার্যক্রম স্বাভাবিক ছিলো।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ