শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

মাটিরাঙ্গায় ইয়াবাসহ শিক্ষক আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুল কবির আরমান
খাগড়াছড়ি প্রতিনিধি>

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ এক স্কুল শিক্ষকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় মাটিরাঙ্গা পৌর শহরের বলিপাড়ার হাবিল মিয়ার বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাটিরাঙার বলিটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. গোলাম কিবরিয়া রনি (৩১),মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের বলিপাড়া এলাকার হাবিল মিয়ার ছেলে মো. রজ্জব আলী (৪২) ও মিস্ত্রিপাড়ার মো. এছহাক মিয়ার ছেলে জোবায়ের বিন এছহাক ফয়সাল।

মাটিরাঙ্গা থানার এসআই মাহমুদুল হাসান ইরফান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পৌর শহরের বলিপাড়ার হাবিল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ৫৫ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করা হয়। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ