শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

কুষ্টিয়ায় ট্রাক চাপায় কলেজছাত্র ও মায়ের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: কুষ্টিয়ার আবারও ট্রাক চাপায় মোটরসাইকেল চালক কলেজছাত্র ও আরোহী তার মা’য়ের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার বটতৈল বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কলেজছাত্র ইমতিয়াজের (১৯) মরদেহ উদ্ধার করে। এবং গুরুতর আহত মা অঞ্জনা খাতুনকে (৪০) উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টায় অঞ্জনার মৃত্যু হয়।

নিহতেরা সদর উপজেলার কবুরহাট গ্রামের বাসিন্দা নাজমুল ইসলামের স্ত্রী অঞ্জনা খাতুন এবং ছেলে কুষ্টিয়া পলিটেকনিক্যাল কলেজের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ইমতিয়াজ হোসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের পুলিশ পরিদর্শক ইদ্রিস আলী (ওসি) জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা পাবনাগামী একটি ট্রাক বটতৈল বাইপাস মোড়ে পৌঁছালে একই সময়ে কুষ্টিয়ার কবুরহাট এলাকার বাসিন্দা মোটরসাইকেল চালক ইমতিয়াজ তার মাকে পেছনে বসিয়ে কুষ্টিয়া শহর অভিমুখে যাচ্ছিলেন। এ সময় মোড় পার হওয়ার সময় ট্রাকটির সামনে পড়ে যায়। ট্রাকটি নিয়ন্ত্রণ করার পূর্বেই সজোরে মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। এতে মোটরসাইকেলটি ছিটকে গিয়ে সড়ক দীপে ধাক্কা লাগে।

‘এ সময় ঘটনাস্থলেই ইমতিয়াজ নামে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। এ ছাড়া আরোহী অঞ্জনা খাতুনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’ তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করতে পারলেও চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ