শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী

হাটহাজারীতে বেসরফ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মাদ ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি>

উত্তর চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বেসরফ ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায়-গরীর-দুঃখী মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ১০টায় হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয়ের মাঠে ফাউন্ডেশন-এর চেয়ারম্যান এন.কে.এম ইরফান এর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন হয়।

❝শিক্ষা,সেবা ও আর্থ-সামাজিক উন্নয়ন❞ স্লোগানকে ধারণ করে গড়ে তোলা বেসরফ ফাউন্ডেশন বছর জুড়ে শিক্ষা ও সেবামূলক বিভিন্ন কার্যক্রম করে থাকে। এরই ধারাবাহিকতায় হাটহাজারী উপজেলা শাখা কর্তৃক কর্মহীন ও অসহায় পঞ্চাশটি পরিবারকে ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারের জন্য তেল, চিনি, দুধ, নুডুলস, আটা, লাচ্ছা সেমাই, লাল সেমাই, লবণ, পেঁয়াজ, বাদাম, কিসমিস সম্বলিত একটি করে প্যাকেট হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বেসরফ গ্ৰুপ অব বাংলাদেশের সম্মানিত চেয়ারম্যান অ্যান্ড ম্যানেজমেন্ট ডিরেক্টর এন.কে.এম ইরফান, সিইও এমদাদ উল্লাহ, বাংলাবাড়ির পরিচালক ইশতিয়াক সিদ্দিকীসহ বেসরফ ফাউন্ডেশন হাটহাজারী উপজেলা কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ