শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে মাদরাসা শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বগুড়ায় ট্রেনে কাটা পড়ে আব্দুল হাকিম প্রামাণিক (৬০) নামে এক মাদরাসার অসরপ্রাপ্ত শিক্ষক নিহত হয়েছেন।

সোমবার (২৫ এপ্রিল) সাড়ে ৮টার দিকে শহরের সরকারি আজিজুল হক কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত আব্দুল হাকিম শিবগঞ্জের গোবিন্দপুর দাখিল মাদরাসার অসরপ্রাপ্ত শিক্ষক ও রামপুর ভালুঞ্জা এলাকার মৃত নজিমউদ্দিনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম জানান, পদ্মরাগ নামে একটি ট্রেন সোমবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া স্টেশন থেকে সান্তাহারের দিকে যাচ্ছিল। এমন সময় কলেজের মেইন গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুল হাকিম নামে এক ব্যক্তি নিহত হন।

তিনি আরো জানান, আব্দুল হাকিম শহরের একটি ভাড়ার বাসায় পরিবারসহ বসবাস করতেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ