শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

কলেজছাত্রকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সাতক্ষীরার তালায় মেধাবী কলেজছাত্র শোয়েব আজিজ তন্ময়কে বিবস্ত্র করে তার চুল কেটে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় ছাত্রলীগের পাঁচজনের নামে মামলা হয়েছে।

এ মামলার প্রধান আসামি হয়েছেন তালা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আকিব ও ছাত্রলীগ নেতা সৌমিত্র।

তালা থানার পরিদর্শক আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার সকালে মামলাটি রেকর্ড করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

স্থানীয় সূত্র জানায়, জিপিএ-৫ পেয়ে সদ্য এসএসসি পাশ করা এইচএসসি প্রথম বর্ষের ছাত্র তালা উপজেলার জাতপুর গ্রামের শোয়েব আজিজ তন্ময়কে রোববার সন্ধ্যায় তার কয়েকজন পরিচিত বন্ধু মোবাইল ফোনে ডেকে নেয়। পরে তাকে তালার সরকারি কলেজের হোস্টেলের একটি কক্ষে নিয়ে তাকে বিবস্ত্র করা হয়।

এ সময় তার মাথার চুল কেটে দেওয়া হয় এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে সৈয়দ আকিব ও সৌমিত্রসহ ৫ জন। তারা দীর্ঘক্ষণ ধরে আটকে রেখে মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের সদস্যদের সঙ্গে এই চাঁদার টাকা নিয়ে চাপাচাপি করতে থাকে। খবর পেয়ে তন্ময়ের স্বজনরা তাকে অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার করে আনেন।

তন্ময়ের বাবা শেখ আজিজুর রহমান তার মামলায় এসব অভিযোগ তুলে ধরে জড়িতদের বিচার দাবি করেছেন। এ ঘটনা নিয়ে তালা এলাকায় শুরু হয়েছে তোলপাড়। ছাত্রলীগের সেই সব ক্যাডাররা এরই মধ্যে গা-ঢাকা দিয়েছে।

পুলিশ জানিয়েছে, একটি মেয়ের সঙ্গে প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে এ নির্যাতনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আমরা আসামি ধরার চেষ্টা করছি।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ