শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

তানযিমুন নাসিহীন বাংলাদেশের ইফতার ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: তানযিমুন নাসিহীন বাংলাদেশের উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নে ভান্নারায় মারকাযুল উলুমিল ইসলামিয়্যাহ মাদরাসায় এটি অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মাওলানা শফিকুর রহমান, সভাপতি, কোনাবাড়ী উলামা পরিষদ।

আরও উপস্থিত ছিলেন- মুফতি জুনায়েদুল্লাহ আখতার, খতিব, বাইতুর রিদওয়ান জামে মসজিদ মৌচাক। উক্ত সংগঠনের প্রধান সমন্বয়কারী মুফতি খালেদ কাসেমী আজহারী, সংগঠন এর সভাপতি, জামাল খান ও কমিটির সকল সদস্যবৃন্দ ও সংগঠনের সদস্যগন ।

মুফতি খালেদ কাসেমী আজহারী বলেন, মারকাযুল উলুমের জন্য তানযিমুন নাসিহীন, মসজিদ মাদরাসা কমপ্লেক্স এর জন্য ৪০০ শতাংশ জায়গা ক্রয় করার প্রজেক্ট হাতে নিয়েছে, এতে আনুমানিক ব্যায় হবে ৮ কোটি টাকা। তিনি সকলকে এ প্রজেক্ট বাস্তবায়নে শরিক হওয়ার জন্য আহ্বান করেছেন।

মাওলানা শফিকুর রহমান বলেন, দেশের প্রতিটি মানুষ যাদের ওপর যাকাত ফরজ হয়েছে। সকলেই নিজ নিজ যাকাত আদায় করলে দেশ থেকে দরিদ্র মোচন হবে ইনশাআল্লাহ।

এসময় তিনি কারাগারে বন্দী সকল আলেমদের মুক্তির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন। সকলকে উদ্দেশ্যে সংগঠনের সদস্য হওয়ার জন্য আহ্বান করেন। আখেরি মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ