শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬


কবি নজরুল কলেজের ছাত্র আন্দোলন শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদ সাইফ।।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, কবি নজরুল সরকারি কলেজ ঢাকা'র বিভিন্ন ডিপার্টমেন্ট প্রতিনিধিদের নিয়ে  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(২২ এপ্রিল) শুক্রবার ক্যাম্পাস সংলগ্ন অফিসে শাখা সভাপতি রবিউল ইসলাম রেজার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ মাহমুদের সঞ্চালনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান জাহেলি সমাজের মতোই জাহেলিয়াতে পূর্ণ একটি পরিবেশে রাসূল সা. সকল মতবাদ-এর উপর ইসলামের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার মাধ্যমে অন্ধকার দূর করে আলোকিত সমাজ প্রতিষ্ঠা করেছিলেন।

সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচারপূর্ণ সমাজ বিনির্মানে ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিটি নেতাকর্মীকে ইসলামের অনুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে সকল জাহেলিয়াতের অবসান ঘটানোর জন্য নিরলস ভূমিকা পালন করতে হবে। ইসলামী শাসন প্রতিষ্ঠার দীক্ষাকে ক্যাম্পাসের সকল ছাত্র জনতার কাছে পৌছে দেয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় বিভাগের উপ-সম্পাদক, হাবিবুর রহমান রুদ্র।

তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব রাসুলুল্লাহ সা. এর আদর্শ ছাড়া কখনোই শান্তি ও সমৃদ্ধি আসতে পারে না। ক্যাম্পাসগুলোতে রাসূল সা.- এর আদর্শ প্রচারে ইশা ছাত্র আন্দোলন যে অতুলনীয় ভুমিকা পালন করছে তা সর্বমহলে প্রশংসিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। একই সাথে পড়াশোনার পাশাপাশি ক্যারিয়ার উন্নয়নেরও দিকনির্দেশনা দেন তিনি।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন- ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, ঢাকা কলেজের সভাপতি কাওসার আহমেদ, সোহরাওয়ার্দী কলেজ শাখার সভাপতি আইয়ুব আলী ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ, কোতওয়ালি থানার সেক্রেটারি মুহাম্মাদ জাকির হোসেন।

কবি নজরুল সরকারি কলেজ ঢাকা'র সহ-সভাপতি জাফর হাওলাদার,প্রশিক্ষণ সম্পাদক রাশেদুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক কাওসার আহমেদ,প্রকাশনা সম্পাদক আহসান কবির, অর্থ সম্পাদক আব্দুল আহাদ মিলন সহ বিভিন্ন ডিপার্টমেন্ট নেতৃবৃন্দ।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ