শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে

ম*সজিদের সামনে সভাপতির আত্মীয়ের হাতে নি*র্যাতনের শিকার মা*দরাসা শিক্ষক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়ায় পূর্বমধুখালী সালেহিয়া দাখিল মাদরাসার এক শিক্ষককে প্রকাশ্যে লাঞ্ছিত ও মারধর করে রক্তাক্ত জখম করেছে মাদরাসার সভাপতির দুই ভাইয়ের ছেলে ও জামাই।

সোমবার বিকালে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের পূর্বমধুখালী সালেহিয়া দাখিল মাদরাসার মসজিদের সামনে এ হামলার ঘটনায় আহত শিক্ষক শামসুল হককে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সোলায়মান হাওলাদার, মহিউদ্দিন হাওলাদার ও তাদের জামাতা শাকুরের শাস্তির দাবিতে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ক্লাস বর্জন করে মাদরাসার সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে শিক্ষক-শিক্ষার্থীরা। তারা জড়িতদের শাস্তি না হওয়া পর্যন্ত ক্লাস বর্জনের আলটিমেটাম দেন।

আহত শিক্ষক শামসুল হক বলেন, সোমবার সকালে হামলাকারী সোলায়মান হাওলাদার মাদরাসায় প্রবেশ করে সভাপতির চেয়ারে বসেন। বিষয়টি দৃষ্টিকটূ হওয়ায় তিনি সভাপতির চেয়ার থেকে তাকে উঠতে বলেন। এতে ক্ষুব্ধ হয়ে শিক্ষককে দেখে নেওয়ার হুমকি দেন সোলায়মান।

দুপুরে মাদরাসা ছুটির পর শিক্ষক মসজিদে নামাজ পড়া শেষে বাইরে দাঁড়ালে তার ওপর অতর্কিত হামলা চালায়। প্রকাশ্যে লাঞ্ছিত করে সোলায়মান ও তার সহযোগীরা। এ সময় এলাকার লোকজন আহত শিক্ষককে উদ্ধার করে সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করেন।

মাদরাসার সুপার মাওলানা হাবিবুল্লাহ জানান, শিক্ষক নির্যাতনের ঘটনায় তারা ক্ষুব্ধ। এ কারণে মঙ্গলবার মাদরাসার শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে। বিষয়টি তারা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকেও অবহিত করেছেন।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, শিক্ষককে মারধরের বিষয়টি তাদের জানানো হয়েছে। এখনো কোনো পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ