শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রমজান জুড়ে আওয়ার ইসলামের বিশেষ চার আয়োজন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: দেশের সর্ববৃহৎ ইসলামিক অনলাইন নিউজ পোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম তাদের পাঠক ও দর্শকদের জন্য আয়োজন করছে পুরো রমজান মাস জুড়ে ধারবাহিক ৪ আয়োজন। সবগুলো অনুষ্ঠান প্রচারিত হচ্ছে আওয়ার ইসলাম টিভি ফেসবুক পেজে ও ইউটিউবে

প্রচারিত আয়োজনগুলোর মধ্যে রয়েছে কোরআনের সৌরভ, আজকের তারাবি, রমজান মাসয়ালা ও আকাবিরদের রমজান স্মৃতিকথা।

কোরআনের সৌরভে থাকছে বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমাদ তাকরিম, সময়ের সেরা হাফেজ-২০২১ চ্যাম্পিয়ন হাফেজ কাজী আদনান, জাতীয় পুরস্কারপ্রাপ্ত হাফেজ আদনান রহমান, হাফেজ শাহরিয়ার নাফিস সালমান, হাফেজ নুরুদ্দীন মুহাম্মদ জাকারিয়া ও হাফেজ মাহমুদুল হাসানের মন জুড়ানো তিলাওয়াত।

আজকের তারাবিতে থাকছে প্রতিদিনের তারাবির নামাজের তেলাওয়াতের তাফসির। সাবলীল তাফসির নিয়ে আলোচনা করেন মুফতি মুহাম্মাদুল্লাহ সাদেকী।

রমজান মাসয়ালায় পবিত্র রমজান মাস ও রোজা সংশ্লিষ্ট্য সমসাময়িক বিভিন্ন মাসয়ালার সমাধান নিয়ে থাকছেন মাওলানা আবুল ফাতাহ কাসেমি।

আকাবিরদের রমজান স্মৃতিকথা’য় থাকছে আকাবির ও আসলাফদের রমজান কেন্দ্রিক বিভিন্ন স্মৃতিকথা, তাদের ইফতার ও সাহরি, সিয়াম ও কিয়াম, তাহাজ্জুদ ও কোরআন তিলাওয়াত ইত্যাদি। অনুষ্ঠান উপস্থাপনায় থাকছেন আওয়ার ইসলামের বার্তা সম্পাদক কাউসার লাবীব।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ