শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দীর্ঘ বিরতি শেষে বাজারে এলো 'সৃষ্টির সেবা'র নতুন সংখ্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক:  দীর্ঘ দুই বছরের বিরতি শেষে আবারো বাজারে এসেছে সৃষ্টির সেবার ৪৬ তম সংখ্যা। এর আগে একাধারে ৪৫টি সংখ্যা প্রকাশ করে পত্রিকাটি। পরবর্তীতে করোনা ও পারিপার্শ্বিক বিভিন্ন কারণে ২০২০ সালের মার্চ মাসে পত্রিকাটির প্রকাশ বন্ধ হয়ে যায়।

এবারের সংখ্যায় লিখেছেন ফরিদাদের মুহতামিম মাওলানা আব্দুল কুদ্দুস, ঢালকানগরের পীর মুফতি জাফর আহমাদ, লেখক ও সম্পাদক মাওলানা উবাইদুর রহমান খান নদভী, মাওলানা মুহাম্মাদ যাইনুল আবেদীন, মাওলানা শরীফ মুহাম্মদসহ দেশ বরেণ্য লেখক ও উলামায়ে কেরাম।

সৃষ্টির সেবার সম্পাদক হিসেবে আছেন মাওলানা মুহসিন বিন মুঈন (মুহসিনুদ্দীন তাজ) সহ সম্পাদক হিসেবে আছেন মুহাম্মাদ শুআইব মাহদী ও মুহাম্মাদ যিমামুল হক। ব্যবস্থাপনায় আছেন নওমুসলিম মুহাম্মাদ রাজ।

গত সোমবার সংস্থাটির মুহাম্মাদপুরের কার্যালয়ে ঘরোয়াভাবে পত্রিকাটির মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পত্রিকার তত্ত্বাবধায়ক অধ্যাপক আমীরুল ইসলাম, আবু ইউসুফ মুহাম্মাদ ফরহাদ সহ সংগঠনের অন্যান্য দায়িত্বশীল ব্যক্তিবর্গ।

হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের সহসভাপতি বলেন, পূর্বের মত আমাদের পত্রিকার প্রচার প্রসারের জন্য আমাদের সকলেরই দায়িত্বশীল হওয়া দরকার। আমাদের এই কাজ যেন আল্লাহ জারি রাখেন সেই দোয়াও করা দরকার।

এসময় আসন্ন রমজানের সমস্ত কর্মসূচী বাস্তবায়নের সুবিধার্থে সংস্থার সবার মাঝে দায়িত্ব বন্টন করে দেয়া হয়।

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে নিয়মিত প্রকাশিত হতো হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের মুখপত্র মাসিক সৃষ্টির সেবা। সেবার কাজের প্রচার প্রসার এবং সর্বসাধারণের মাঝে দ্বীনি শিক্ষা ছড়িয়ে দেয়াই ছিলো পত্রিকার লক্ষ্য। খুব অল্প সময়েই সারাদেশের পাঠকদের মাঝে সৃষ্টির সেবা বেশ সমাদৃত হয়।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ