শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি

অনার্স ৩য় ও মাস্টার্স শেষ পর্বের পরীক্ষার সূচি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব এবং ২০২০ সালের বিএড (অনার্স) তৃতীয় বর্ষ ৫ম সেমিস্টার পরীক্ষার সূচি প্রকাশিত হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দু’টি বিজ্ঞপ্তি প্রকাশ করে এ পরীক্ষার সময় জানানো হয়।

একটি বিজ্ঞপ্তিতে মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সূচির বিষয়ে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের নিয়মিত, অনিয়মিত, প্রাইভেট, গ্রেড উন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন এমএ. এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষা ১০ মে থেকে শুরু হবে এবং চলবে ১৫ জুন পর্যন্ত। প্রতিদিন দুপুর ১টা ৩০ মিনিট থেকে পরীক্ষা শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-২০১৮ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা এ সময়ে অনুষ্ঠিত হবে।

অন্য আরেকটি বিজ্ঞপ্তিতে বিএড (অনার্স) তৃতীয় বর্ষ ৫ম সেমিস্টার পরীক্ষার সূচির বিষয়ে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালে বিএড (অনার্স) তৃতীয় বর্ষ ৫ম সেমিস্টার পরীক্ষা ৩১ মার্চ থেকে শুরু হবে এবং শেষ হবে ১৬ এপ্রিল। পরীক্ষা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ