শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

তেল ছাড়া সবজি রান্নার রেসিপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: তেলের বাজার বেজায় গরম। তাই তেল ছাড়া যে কোনো প্রকার রান্না এখন সময়ের দাবি। তো তেল ছাড়া সবজি রান্নার রেসিপি আপনাদের কাছে হাজির করা হলো।

যা লাগবে : সবজি পরিমাণ মতো, মরিচের গুঁড়া, হলুদের গুঁড়া, লবণ পরিমাণ মতো, পানি ১ কাপ।

যেভাবে করবেন : প্রথমে পাতিল চুলায় দিন। পরে ১ কাপ পানি ঢেলে দেবেন পাতিলে। তারপর কেটে রাখা সবজিও ঢেলে দেবেন পাতিলে। তাড়াহুড়া করবেন না। মনে রাখবেন, সবুরে মেওয়া ফলে। এরপর চুলায় পরিমাণ মতো লবণ, মরিচ এবং হলুদ দিয়ে সবজি ভালো করে চামচ দিয়ে নেড়েচেড়ে কিছুক্ষণ রেস্ট নিন।সবজি সিদ্ধ হওয়ার জন্য পর্যাপ্ত সময় দিন। ব্যস, হয়ে গেল তেল ছাড়া সবজি রান্না। এরপর গরম গরম পরিবেশন করুন।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ