শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আগামীকাল আফতাবনগর মাদরাসায় আসছেন মাওলানা সাইয়্যিদ মাহমুদ মাদানী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুল্লাহ আফফান: জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি মাওলানা সাইয়্যিদ মাহমুদ মাদানী আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলূমে (আফতাবনগর মাদরাসা) আসবেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) আফতাবনগর মাদরাসায় বেলা ১২টায় উপস্থিত হবেন। জোহরের নামাজের পর গুরুত্বপূর্ণ নসীহত পেশ করবেন। এসময় তিনি বায়াত করাবেন।

মাওলানা সাইয়্যিদ মাহমুদ মাদানীর মুহিব্বিন ও সর্বস্তরের মুসল্লিদের মহতী এই মজলিসে উপস্থিত হতে আহ্বান করেছেন আফতাবনগর মাদরাসার মুহতামিম মুফতি মোহাম্মদ আলী।

উল্লেখ্য, দুইদিনের সফরে আজ সন্ধ্যায় বাংলাদেশে আসছেন মাওলানা মাহমুদ মাদানী। দুই দিনের সফরে তিনি ঢাকার কয়েকটি মাদরাসা এবং সিলেটের দারুল উলূম কানাইঘাট মাদরাসার সফর করবেন। ২৪ ফেব্রুয়ারি (বুধবার) দিল্লি ফিরবেন তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ