শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রাজধানীর আফতাবনগর মাদরাসার ‘খতমে বুখারি’ অনুষ্ঠান শুক্রবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুম ঢাকা আফতাবনগর মাদরাসার খতমে বুখারি, পুরস্কার বিতরণ ও চলতি শিক্ষাবর্ষের সমাপনী অনুষ্ঠান ১৮ ফেব্রুয়ারি আগামী শুক্রবার ।

প্লট-২২, রােড-৯, ব্লক-এম, সেক্টর-২, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, বাড্ডা, ঢাকার ক্যাম্পাসে বিকেল ৩টায়  এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বুখারী শরীফের শেষ দরস প্রদান করবেন আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুম ঢাকা আফতাবনগর মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শাইখুল হাদিস জানেশীনে ফিদায়ে মিল্লাত আওলাদে রাসুল সায়্যিদ মাহমুদ আসআদ মাদানী দামাত বারাকাতুহুম এর বিশিষ্ট খলিফা মুফতি মােহাম্মদ আলী। এছাড়া তাশরিফ আনবেন ও বয়ান করবেন দেশের শীর্ষস্থানীয় উলামা-মাশায়েখ ও সুধীবৃন্দ।

বুযুর্গানেদ্বীনের অভিজ্ঞতা, ‘সহীহ বুখারী শরীফ খতমের পর দোয়া কবুল হয়’। তাই উক্ত মাহফিলে আপনি স্ববান্ধব আমন্ত্রিত। আপনার উপস্থিতি, সহযােগিতা ও আন্তরিক দোয়া আমাদের একান্ত কাম্য।

অনুষ্ঠান সূচী- অধিবেশন শুরু: বিকাল ৩ টা। উদ্বোধনী ভাষণ ও আলােচনা। আসরের নামাজ : ৪:৪৫ টা। আলােচনা। মাগরিবের নামাজ। পুরস্কার প্রদান। খতমে বুখারী ও দু'আ। এশার নামাজ।

যাতায়াত- ঢাকার যে কোন জায়গা থেকে রামপুরা ব্রীজ অথবা মেরাদিয়া বাজার নেমে, রিক্সা যােগে আফতাবনগর মাদরাসা।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ